আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংর্ঘর্ষ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
সিদ্ধিরগঞ্জে মোবাইল রিচার্জ কার্ডকে কেন্দ্র করে স্থানীয় জাহাঙ্গীর মাষ্টার (৫৫) ও সৈয়দ হোসেন (৪৮) নামে দুই ব্যবসায়ীর মধ্যে রক্তক্ষয়ী মারামারির ঘটনা ঘটেছে। বুধবার (১৫ নভেম্বর) সকাল ১০টায় নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজি মৌচাক বশির উদ্দিন মার্কেট এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় মোবাইল লোড ব্যবসায়ী জাহাঙ্গীর মাষ্টার গুরুতর আহত হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, বশির উদ্দিন মার্কেটের সেনেটারী ব্যবসায়ী সৈয়দ হোসেন একই এলাকার ভূইয়া ডিপার্টমেন্টাল ষ্টোরের ব্যবসায়ী জাহাঙ্গীরের কাছ থেকে ৫০ টাকা মূল্যের রবি কার্ড ক্রয় করে। কিছুক্ষণ পর সৈয়দ হোসেন এসে ক্রয়কৃত কার্ডটি ব্যবহার করা বলে জাহাঙ্গীরকে অভিযোগ করে। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এতে ব্যবসায়ী জাহাঙ্গীর মাষ্টার গুরুতর আহত হয় এবং তার মুখের বাম পাশ ফেটে রক্তক্ষরণ হয়। পরে তাকে স্থানীয় পর্যায়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো: জসিম মারামারির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, এ ব্যাপারে কোন পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ